September 19, 2024, 2:11 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাটে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর বিভিন্ন এলাকা পরিদর্শন।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা ঘোড়াঘাট থানা ও উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা পরিদর্শন করেছেন।

বুধবার (৭ আগস্ট) বেলা ১১ টার দিকে রংপুর এরিয়ার খোলাহাটি ক্যান্টনমেন্টের ক্যাপ্টেন রায়হানের নেতৃত্বে ১ প্লাটুন সেনা সদস্য উপজেলা পরিষদে আসে। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল আল মামুন কাওসার শেখ ও সেনা সদস্যরা ঘোড়াঘাট থানায় উপস্থিত হয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ সহ অন্যান্য পুলিশ সদস্যদের সাথে আলোচনা করেন। আলোচনা শেষে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী সদস্যরা উপজেলার ঘোড়াঘাট, রানীগঞ্জ, হরিপাড়া, ডুগডুগিহাট ও ওসমানপুর বাজার সহ বিভিন্ন মন্দির, গির্জা ও ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন।

এ সময় উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মনোরঞ্জন মোহন্ত ভুট্টু উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com